জলঢাকায় চোরাই টলিসহ ট্রাক্টর উদ্ধার

জলঢাকা নির্বাচিত খবর শিরোনাম শীর্ষ খবর সারাদেশ


স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর জলঢাকা থেকে চুরি হয়ে যাওয়া টলিসহ ট্রাক্টর উদ্ধার করেছে থানা পুলিশ। গত ২৮ জুন খুটামারা ইউনিয়নে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহামুদার রহমানের ইটভাটা থেকে রাতে টলিসহ Eicher মডেলের একটি ট্রাক্টর চুরি হয়ে যায়। এ ঘটনায় ১লা জুলাই ট্রাক্টরের মালিক মাহামুদার রহমানের ছোটভাই হাফিজুর রহমান বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা দায়ের করেন।মামলা নং-০১।
অভিযোগের প্রেক্ষিতে ট্রাক্টরটি উদ্ধারের জন্য জলঢাকা থানা এসআই মোস্তানছির বিল্লাহের নেতৃত্বে একটি চৌকস টিম গঠন করে। উক্ত টিম রংপুর ও লালমনিরহাটের বিভিন্ন স্থানে লাগাতার অভিযান চালিয়ে গত ৬ জুলাই লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার দলাগ্রাম থেকে টলি এবং ১৪ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে একই জেলার আদিতমারী উপজেলার বড়াবাড়ীর একটি মসজিদের সামনে থেকে ট্রাক্টরের ইঞ্জিনটি উদ্ধার করে পুলিশ। এ মামলায় এখন পযর্ন্ত আনারুল ইসলাম, মমিনুর রহমান, ও হাসু নামে তিনজন গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই মোস্তানছির বিল্লাহ বলেন, জলঢাকা থানার ওসি মোস্তফিজুর রহমানের দিক নিদের্শনায় এবং জেলা পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম স্যারের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়েছে এবং আমরা সফল হয়েছি। এ ঘটনায় জড়িত চোর চক্রের অন্যান্য সদস্যদের দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে বলে আশা করছি।
এ বিষয় জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর থেকে আমরা চেষ্টা করে টলিসহ ট্রাক্টরটি উদ্ধার করতে সক্ষম হয়েছি ।এঘটনায় চোর চক্রের ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।