জলঢাকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

জলঢাকা জাতীয়

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকা উপজেলায় যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত হয়েছে। আজ শুক্রবার সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপর্ধ্বনীর মধ্য দিয়ে দিবসের কর্মসুচির সুচনা করা হয়। এরপর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

পরে সকাল ৮ টায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি সিফাত মোঃ ইশতিয়াক ভুঁইয়া, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান। এ সময় পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, বিএনসিসি, রোভার স্কাউট ও স্কাউটস সদস্যরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন।

এ ছাড়া দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় দিবসটি উৎযাপনের লক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। তবে করোনাভাইরাসের প্রভাবের কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে করা হয়েছে সব আয়োজন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।