জলঢাকায় স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

খেলাধুলা জলঢাকা নীলফামারী জেলা রংপুর বিভাগ শিরোনাম শীর্ষ খবর

স্টাফ রিপোর্টারঃ মাদক ও জঙ্গী মুক্ত দেশ গড়ার প্রত্যয় নিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নীলফামারীর জলঢাকায় ইউনিয়ন ভিত্তিক কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
জলঢাকা থানা পুলিশের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় সোমবার বিকালে শেখ রসেেল মিনি স্টেডিয়াম মাঠে এই কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসারসুজাউদ্দৌলা।

উদ্বোধনী খেলায় মিরগঞ্জ ইউনিয়ন ৩১ — ৩০ পয়েন্টে কাঠালী ইউনিয়নকে অপর খেলায় পৌরসভা একাদশ ৪১ — ১৪ পয়েন্টে শৌলমারি একাদশকে পরাজিত করে ফাইনালে উঠে। এর আগে অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের নেতৃত্বে একটি বর্নাঢ্য র‍্যালি থানা চত্বর থেকে বের হয়ে বাজার প্রদক্ষিণ করে স্টেডিয়াম মাঠে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেেন থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, মিসেস ওসি ফিরোজা বেগম, ওসি তদন্ত মাহমুদ-উন নবী ,কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, প্যানেল মেয়র রুহুল আমিন প্রমুখ। আগামীকাল মঙ্গলবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

খেলা পরিচালনা করেন রেফারী মুকুল হোসেন, ফারুক সিদ্দিক, আফিজার রহমান ও আবতাব হোসেন। প্রতিযোগিতায় ৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভাসহ ৪টি দল অংশগ্রহণ করছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।