ডোমারে বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু। বড় ভাইসহ গ্রেফতার-৩।

অন্যান্য ডোমার নির্বাচিত খবর শিরোনাম শীর্ষ খবর সারাদেশ


রবিউল হক রতন, ডোমার,সংবাদদাতাঃ
নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বিমাতা বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাই রুহুল আমীন(৫০) মৃত্যু হয়েছে। এ বিষয় নিহতের ছেলে কাওছার আলী বাদী হয়ে ডোমার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ০৯,তারিখ ২৫/০৭/২০২০ইং।
মামলা সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিমাতা দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। শুক্রবার (২৪ জুলাই) সকাল ১১ টার দিক ছোট ভাই রুহল আমীন ট্রাকটর দিয়ে বিরোধর্পুন জমি চাষ করছিলো। এসময় বড়ভাই মোতালেব তার লোকজন নিয়ে বাঁধা দেয়। এতে দুই পক্ষর মধ্যে সংঘর্ষ বাঁধে এবং বড়ভাই মোতালেবের রডের আঘাতে রুহুল আমীনসহ কয়েকজন গুরুত্বর আহত হয়। আহতদের ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রুহুল আমীনকে গুরুত্বর অবস্থায় সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং রাত সাড় আট টার দিক রুহুল আমীনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড়ভাই,ভাবীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
এ বিষয় ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজার রহমান মৃত্যু ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।