রংপুর বিভাগে শ্রেষ্ঠ ডাঃশাহিনের কর্মরত প্রতিষ্ঠান

জলঢাকা নির্বাচিত খবর শিরোনাম শীর্ষ খবর সারাদেশ


বি. বাংলা ডেস্কঃ
বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে রংপুর বিভাগের শ্রেষ্ঠ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে নির্বাচিত হয়েছে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র কেন্দ্রটিতে কর্মরত ডাঃ শাখাওয়াত হোসেন শাহিনের ঐকান্তিক প্রচেষ্ঠা ও অক্লান্ত পরিশ্রমের কারনে এ বছর কেন্দ্রটি পরিবার পরিকল্পনায় এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে উল্লেখ্যযোগ্য অবদানের জন্য রংপুর বিভাগের শ্রেষ্ঠ কেন্দ্র নির্বাচিত হয়েছে । শনিবার সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্ব
জনসংখ্যা দিবসের আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ঐ কেন্দ্রের উপ -সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ শাখাওয়াত হোসেন শাহিনের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম। রংপুর বিভাগীয় পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক (যুগ্মসচিব) মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ আমিন আহমেদ খান, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর সিভিল সার্জন হিরম্ব কুমার রায়, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য যে,ডাঃ শাখাওয়াত হোসেন শাহিন ওই কেন্দ্রে যোগদানের পর থেকে কঠোর পরিশ্রম করে এলাকাবাসীর বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ফলে তিনি পর পর তিনবার জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মী এবং ২০২০ সালে জেলা ও উপজেলা পযার্য়ে শ্রেষ্ঠ উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে নির্বাচিত হন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।