সৈয়দপুরে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

নির্বাচিত খবর শীর্ষ খবর সারাদেশ সৈয়দপুর


আমিরুল হক, সৈয়দপুরঃ
নীলফামারীর সৈয়দপুর উপজেলার মুন্সিপাড়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে শিশুটির মা মোছা: আসমা বেগম এ ঘটনায় ধর্ষক মোঃ এরশাদ (৩৭) এর বিরুদ্ধে সৈয়দপুর থানায় মামলা দায়ের করেন। ধর্ষক একই এলাকার মৃত: আব্দুল জব্বার এর ছেলে।
গত ২ আগস্ট ওই ধর্ষণের ঘটনা ঘটলেও পারিবারিক মানসম্মান ও ভয়ভীতির কারণে মামলা করতে বিলম্ব হয় বলে জানান বাদি।
মামলার অভিযোগে জানা যায়, ধর্ষনের শিকার শিশুটি প্রতিদিন ওই ধর্ষকের বাড়ির পাশে তার ভাতিজিসহ অন্যান্য শিশুদের সাথে খেলা করে। ঘটনার দিন সুযোগ পেয়ে কৌশলে একটি রুমে তাকে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি ধর্ষকের ভাবি বুঝতে পারলে তাকে ছেড়ে দেয় এবং শিশুটিকে কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখায়। এদিকে শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। পরে শিশুটি সব কিছু তার মায়ের কাছে জানায়।
এ ব্যাপারে শিশুটির মা আসমা বেগম বলেন, ১৭ দিন যাবত বাকরুদ্ধ থাকায় এবং মেয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলাম। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলরের পরামর্শে থানায় মামলা দায়ের করেছি। এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য নীলফামারী পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।